২০,০০০/- টাকা বেতনে সাউথইস্ট ব্যাংক লিমিটেড বিশাল নিয়োগ প্রকাশ করেছে।

২০,০০০/- টাকা বেতনে সাউথইস্ট ব্যাংক লিমিটেড বিশাল নিয়োগ প্রকাশ করেছে।

তুনদের স্বপ্নের ব্যাংকিং ক্যারিয়ার গড়ার সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সাউথইস্ট ব্যাংক লিমিটেড। ‘ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ)’ পদে ব্যাংকটির বিভিন্ন শাখার ক্যাশ ডিপার্টমেন্টে এ নিয়োগ দেওয়া হবে।

কর্মজীবন – সাউথইস্ট ব্যাংক লিমিটেড তাদের অফিসিয়াল ওয়েবসাইট www southeast bank এ একটি নতুন চাকরি যোগ করেছে Souteast Bank Job Circular 2022 ।

আমরা নতুন সাউথইস্ট ব্যাংক ক্যারিয়ার লগইন 2022 সংগ্রহ করছি। সাউথইস্ট ব্যাংক ট্রেইনি অফিসার তাদের ওয়েবসাইটে।

SEBL জব বাংলাদেশিদের জন্য সবচেয়ে সম্মানজনক চাকরি।

অনেকেই ২০২২ সালে সাউথইস্ট ব্যাংক শূন্যপদগুলি খুঁজছেন৷ এই বাংলাদেশি সবচেয়ে বড় বেসরকারি ব্যাংক মধ্যে একটি৷

ব্যাঙ্ক দক্ষিণ-পূর্ব ব্যাঙ্কের জুনিয়র অফিসারদের বেতনের বিশাল সংখ্যক বেতন প্রদান করে।

আজ সাউথইস্ট ব্যাংক চাকরির সার্কুলার 2022 অনেক সংখ্যার চাকরির সার্কুলার প্রকাশ করেছে।

স্নাতক পাস করা শিক্ষার্থীরা সাউথইস্ট ব্যাংক লিমিটেডের চাকরির বিজ্ঞপ্তি 2022-এ আবেদন করতে পারে। প্রার্থী আমার ওয়েবসাইটে সাউথইস্ট ব্যাংক পরীক্ষার তারিখ 2022-এর জন্য অপেক্ষা করছেন।

সেই অনুযায়ী, নিয়ম সাউথইস্ট ব্যাংক কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেয়।

আপনি যদি সাউথইস্ট ব্যাংক চাকরির ক্যারিয়ার 2022-এর জন্য যোগ্য হন। প্রকাশিত সার্কুলার প্রত্যাখ্যান করার আগে অনুগ্রহ করে আপনার সিভি বা সাউথইস্ট ব্যাংক অফিসিয়াল ওয়েবসাইট www.Southeast.com-এ জীবনবৃত্তান্ত জমা দিন।

সাউথইস্ট ব্যাংক লিমিটেড ব্যাংকটি সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটি ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদে লোকবল নিয়োগে এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তবে এ পদে কতজন নেওয়া হবে, তা জানানো হয়নি। বিজ্ঞপ্তি অনুসারে পদটির যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন যে কেউ। অনলাইনে পদটির জন্য আবেদন শুরু হয়েছে। আবেদন করা যাবে 25 জুলাই পর্যন্ত।

শিক্ষাগত যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন। শিক্ষাজীবনের কোনোভাবেই তৃতীয় বিভাগ বা জিপিএ-২–এর নিচের ফল গ্রহণযোগ্য হবে না।

বয়স

প্রার্থীর বয়স হতে হবে অনূর্ধ্ব–৩০ বছর। তবে মুক্তিযোদ্ধার সন্তান প্রার্থীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন

ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদে চাকরি পেলে প্রথম দুই বছর শিক্ষানবিশকাল হিসেবে গণ্য হবে। এ সময় প্রথম বছরে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ২০ হাজার টাকা। পরের বছরে প্রতি মাসে ২২ হাজার টাকা বেতন হবে।

SBL Job Circular 2022
SBL Job Circular 2022

 

প্রতিষ্ঠানঃ সাউথইস্ট ব্যাংক লিমিটেড

পদের নামঃ ট্রেইনী অ্যাসিস্ট্যান্ট অফিসার

আবেদন শুরুঃ Soon

আবেদনের লিংকঃ https://www.southeastbank.com.bd/

আবেদনের শেষ তারিখঃ  ২৫ জুলাই ২০২২

admin

Leave a Reply

Your email address will not be published.