১০০ জনকে নিয়োগ দেবে গণ উন্নয়ন কেন্দ্র

১০০ জনকে নিয়োগ দেবে গণ উন্নয়ন কেন্দ্র

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা গণ উন্নয়ন কেন্দ্র। সংস্থাটিতে ‘উন্নয়ন সহযোগী (ক্ষুদ্র ঋণ কার্যক্রম)’ পদে মোট ১০০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম উন্নয়ন সহযোগী (ট্রেইনি)। পদসংখ্যা মোট ১০০ জন। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।
অনূর্ধ্ব ৩৫ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। কর্মস্থল সারা দেশ (প্রতিষ্ঠান নির্ধারিত)। বেতন উন্নয়ন সহযোগী হিসেবে প্রথমে ১২০০০/-টাকা প্রতি মাসে দেওয়া হবে। শিক্ষানবিশকাল (ছয়) শেষে মাসিক বেতন হবে ১৬০৮০/-টাকা। সঙ্গে মোবাইল বিল, বার্ষিক ইনক্রিমেন্ট, গ্রাচুইটি, বৈশাখী ভাতা, বছরে ২টি উৎসব ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড ও ফ্রি আবাসন সুবিধা প্রদান করা হবে। আবেদন ফি ৩০০/-টাকা।
আবেদন প্রক্রিয়া আগ্রহী যোগ্য প্রার্থীদের পূর্ণ জীবনবৃত্তান্ত, সদ্যতোলা দুই কপি পাসপোর্ট সাইজ ছবি, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ, এনআইডি কাডের ফটোকপি সহ নিম্নোক্ত ঠিকানায় সরাসরি/ ডাক/ কুরিয়ার যোগে পাঠাতে হবে অথবা ই-মেইল করতে পারবেন (recruitment@gukbd.net) এই ঠিকানায়।
ঠিকানা: গণ উন্নয়ন কেন্দ্র (GUK), প্রধান কার্যালয়; নশরৎপুর, গাইবান্ধা-৫৭০০ অথবা সংস্থার ঢাকা কার্যালয়; বাড়ি নং-৯৫/এ, ফ্লোর নং-৮ ও ৯, সড়ক নং-৪, ব্লক-এফ বনানী, ঢাকা-১২১৩. আবেদনের শেষ তারিখ ৩১ অক্টোবর, ২০২২। সূত্র : বিডিজবস

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *