স্বাস্থ্য অধিদপ্তরের ৫৭৫ পদের লিখিত পরীক্ষার সূচি প্রকাশ

স্বাস্থ্য অধিদপ্তরের ৫৭৫ পদের লিখিত পরীক্ষার সূচি প্রকাশ

স্বাস্থ্য অধিদপ্তরের বাস্তবায়নাধীন ‘কোভিড-১৯ ইমারজেন্সি রেসপন্স অ্যান্ড প্যানডেমিক প্রিপেয়ার্ডনেস’ প্রকল্পে জনবল নিয়োগের জন্য ৫৭৫টি শূন্য পদের লিখিত পরীক্ষার সময়সূচি ও পরীক্ষাকেন্দ্রের তালিকা প্রকাশ করা হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ল্যাব অ্যাটেনডেন্ট ও ওয়ার্ডবয় পদের পরীক্ষা ১৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

সরকারি তিতুমীর কলেজ, বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ এবং টি অ্যান্ড টি মহিলা কলেজে এই দুই পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এ ছাড়া ডিজিএইচএস সাপোর্ট স্ট্যাফ (নন–টেকনিক্যাল), মেডিকেল টেকনোলজিস্ট, কম্পিউটার/ডেটা অপারেটর, আয়া ও ক্লিনার পদের লিখিত পরীক্ষা ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। সরকারি তিতুমীর কলেজ ও বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজে এসব পদের পরীক্ষা নেওয়া হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের এই ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। লিখিত ও মৌখিক পরীক্ষার সময় এই প্রবেশপত্র সঙ্গে আনতে হবে।

এই লিংকে পরীক্ষাসংক্রান্ত বিস্তারিত তথ্য জানা যাবে।

575 vacancies have been announced for manpower in the ‘Covid-19 Emergency Response and Pandemic Preparedness’ project under the Department of Health, Active Schedule and Testing Center. This information has been informed through a notification on the website of the Department of Health. According to the notification, the exam for the post of Lab Attendant and Wardboy will be held on September 16. The examination for these two posts will be held at Govt Titumir College, Banani Vidyaniketan School and College and T&T Mahila College.

Apart from this, the written examination for the posts of DGHS Support Staff (Non-Technical), Medical Technologist, Computer/Data Operator, Nanny and Cleaner will be held on September 23. Exams for these posts will be held at Govt Titumir College and Banani Vidyaniketan School and College. Candidates have to download admit card from this website to participate in the exam. This admit card should be carried during written and oral examination.

admin

Leave a Reply

Your email address will not be published.