রংপুরে নিয়োগ দেবে গ্রাম বিকাশ কেন্দ্র, বেতন ৪২ হাজার টাকা

রংপুরে নিয়োগ দেবে গ্রাম বিকাশ কেন্দ্র, বেতন ৪২ হাজার টাকা

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গ্রাম বিকাশ কেন্দ্র। প্রতিষ্ঠানটিতে টেকনিক্যাল অফিসার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদের নাম ::: টেকনিক্যাল অফিসার- লাইভলিহুড।

যোগ্যতা

প্রার্থীকে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে কৃষি/পশুপালন/ভেটেরিনারী/মৎস্যবিজ্ঞান বিষয়ে নূন্যতম বিএসসি ডিগ্রিধারী হতে হবে। উক্ত বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারীদের অগ্রাধীকার দেওয়া হবে।

গ্রামীণ পরিবেশে অবস্থান করে অতিদুর্গম/হাওর/উপকূলীয়/চরাঞ্চলে কাজ করার মানসিকতা থাকতে হবে। দাতা সংস্থা ও এনজিও-তে সংশ্লিষ্ট কাজে কমপক্ষে তিন বছরের বাস্তব অভিজ্ঞতাসহ কর্মসুচী পরিকল্পনা, বাজেটিং, আন্তর্জাতিক হিসাব রক্ষণ বিধি বিধান সম্পর্কে ধারনা, প্রতিবেদন তৈরী, মনিটরিং, নেটওয়ার্কিং, লিংকেজ, সমন্বয় সাধন, কর্মী ব্যবস্থাপনা এবং মূল্যায়ণ কাজের দক্ষতাসহ ইংরেজি ও কম্পিউটার-এ (এমএসওয়ার্ড, এমএস এক্স্রেল, পাওয়ার পয়েন্ট এবং ইন্টারনেট ব্রাউজিং) পারদর্শী হতে হবে। নিজস্ব মোটর সাইকেল, ল্যাপটপ কম্পিউটার থাকতে হবে। পিকেএসএফ-এর প্রকল্পে অতীতে কাজ করেছে এমন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া যেতে পারে।

কর্মস্থল

রংপুর।

বেতন

মাসিক মোট বেতন ৪২,০০০/-(বিয়াল্লিশ হাজার) টাকা থোক। বছরে দুটি বোনাস যা মাসিক থোক বেতনের ৫০%। এছাড়াও প্রকল্পের বরাদ্দ অনুযায়ী যাতায়াত (মোটর সাইকেল জ্বালানি ও রক্ষণাবেক্ষণ) এবং মোবাইল (ইন্টারনেটসহ) ভাতা মাসিক ৩,০০০/- টাকা প্রদান করা হবে।

আবেদনের প্রক্রিয়া

জীবনবৃত্তান্ত ও সকল সনদপত্র, নাগরিকত্ব ও জাতীয় পরিচয়পত্র, সদ্য তোলা দুই কপি পিপি সাইজ ছবি, মোবাইল ফোন নম্বরসহ উপ-পরিচালক-এইচআর অ্যান্ড অ্যাডমিন , গ্রাম বিকাশ কেন্দ্র, হলদীবাড়ি রেলগেট, পার্বতীপুর, দিনাজপুর বরাবর সরাসরি/ডাক/কুরিয়ারযোগে আগামী ২৫ জুলাই ২০২২ ইং তারিখের মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে। নির্বাচনী পরীক্ষার জন্য কোনো টিএ /ডিএ প্রদান করা হবে না। খামের উপর সাবজেক্ট লাইনে আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে। নারী, আদিবাসি প্রান্তিক জনগোষ্টি প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা যাচ্ছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিলসহ যেকোনো সিদ্ধান্ত গ্রহনের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষন করেন। মোবাইলে সরাসরি যোগাযোগ নিরুৎসাহিত করা হচ্ছে।

আবেদনের শেষ তারিখ

আগ্রহী প্রার্থীরা ২৫ জুলাই, ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস

admin

Leave a Reply

Your email address will not be published.