মিডিয়া ম্যানেজার পদে ক্যারিয়ার গড়ুন, বেতন ৫১ হাজার টাকা

মিডিয়া ম্যানেজার পদে ক্যারিয়ার গড়ুন, বেতন ৫১ হাজার টাকা

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা আহছানিয়া মিশন। প্রতিষ্ঠানটিতে ‘মিডিয়া ম্যানেজার’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম

মিডিয়া ম্যানেজার।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে জার্নালিজম, সোশিয়লজি, অ্যানথ্রপলজি, সোশ্যাল সায়েন্স বা সমমান বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। মিডিয়া রিলেশনস, পাবলিক রিলেশনস, জার্নালিজম বা অ্যাডভোকেসি সংশ্লিষ্ট কাজে দক্ষ হতে হবে। এডিটিং স্কিল, রাইটিং ও স্পিকিং স্কিল থাকতে হবে। ফটোশপ, ইলাস্ট্রেটর, ডিজাইন ও সোশ্যাল মিডিয়া সংক্রান্ত কাজে দক্ষ হতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে। অনূর্ধ্ব ৪৫ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

কর্মস্থল

ঢাকা।

বেতন

বেতন ৫১,৫১০/-টাকা। এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে (hr@amic.org.bd) আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ

১৫ সেপ্টেম্বর, ২০২২।

সূত্র : ঢাকা পোস্ট।

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা আহছানিয়া মিশন। প্রতিষ্ঠানটিতে ‘মিডিয়া ম্যানেজার’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদের নাম মিডিয়া ম্যানেজার। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে জার্নালিজম, সোশিয়লজি, অ্যানথ্রপলজি, সোশ্যাল সায়েন্স বা সমমান বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। মিডিয়া রিলেশনস, পাবলিক রিলেশনস, জার্নালিজম বা অ্যাডভোকেসি সংশ্লিষ্ট কাজে দক্ষ হতে হবে। এডিটিং স্কিল, রাইটিং ও স্পিকিং স্কিল থাকতে হবে। ফটোশপ, ইলাস্ট্রেটর, ডিজাইন ও সোশ্যাল মিডিয়া সংক্রান্ত কাজে দক্ষ হতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে। অনূর্ধ্ব ৪৫ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। কর্মস্থল ঢাকা। বেতন বেতন ৫১,৫১০/-টাকা। এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে। আবেদন প্রক্রিয়া আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে (hr@amic.org.bd) আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ১৫ সেপ্টেম্বর, ২০২২। সূত্র : ঢাকা পোস্ট।

admin

Leave a Reply

Your email address will not be published.