প্রতিবেদক ও সহ-সম্পাদক পদে নিয়োগ দেবে ঢাকা পোস্ট

প্রতিবেদক ও সহ-সম্পাদক পদে নিয়োগ দেবে ঢাকা পোস্ট

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্ট ডটকম। অনলাইন নিউজ পোর্টালটিতে ‘প্রতিবেদক / সহ-সম্পাদক’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

প্রতিবেদক / সহ-সম্পাদক।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (প্রতিবেদক)

স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। জ্বালানি, আওয়ামী লীগ, নিম্ন আদালত, শেয়ারবাজার, তথ্যপ্রযুক্তি ও বিনোদন প্রভৃতি ক্ষেত্রে অভিজ্ঞতা থাকতে হবে। দ্রুত ও নির্ভুল সংবাদ সংগ্রহে পারদর্শী হতে হবে। চাপ সামলে কাজের আগ্রহ থাকতে হবে। যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (সহ-সম্পাদক)

স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। দ্রুত ও নির্ভুল সংবাদ সংগ্রহে পারদর্শী হতে হবে। চাপ সামলে কাজের আগ্রহ থাকতে হবে। যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

বেতন

আলোচনা সাপেক্ষে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা সিভি ইমেইল করতে পারবেন (hr@dhakapost.com) এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ

১৮ সেপ্টেম্বর, ২০২২।

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্ট ডটকম। অনলাইন নিউজ পোর্টালটিতে ‘প্রতিবেদক / সহ-সম্পাদক’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। পদের নাম প্রতিবেদক / সহ-সম্পাদক। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (প্রতিবেদক) স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। জ্বালানি, আওয়ামী লীগ, নিম্ন আদালত, শেয়ারবাজার, তথ্যপ্রযুক্তি ও বিনোদন প্রভৃতি ক্ষেত্রে অভিজ্ঞতা থাকতে হবে। দ্রুত ও নির্ভুল সংবাদ সংগ্রহে পারদর্শী হতে হবে। চাপ সামলে কাজের আগ্রহ থাকতে হবে। যোগাযোগ দক্ষতা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (সহ-সম্পাদক) স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। দ্রুত ও নির্ভুল সংবাদ সংগ্রহে পারদর্শী হতে হবে। চাপ সামলে কাজের আগ্রহ থাকতে হবে। যোগাযোগ দক্ষতা থাকতে হবে। বেতন আলোচনা সাপেক্ষে। আবেদন প্রক্রিয়া আগ্রহী প্রার্থীরা সিভি ইমেইল করতে পারবেন (hr@dhakapost.com) এই ঠিকানায়। আবেদনের শেষ তারিখ ১৮ সেপ্টেম্বর, ২০২২।

admin

Leave a Reply

Your email address will not be published.