পেট্রোবাংলার তিন পদের লিখিত পরীক্ষার সূচি প্রকাশ

পেট্রোবাংলার তিন পদের লিখিত পরীক্ষার সূচি প্রকাশ

বাংলাদেশ তৈল, গ্যাস ও খনিজ সম্পদ করপোরেশনের (পেট্রোবাংলা) তিন পদে জনবল নিয়োগের জন্য লিখিত পরীক্ষার সূচি প্রকাশ করা হয়েছে।

পেট্রোবাংলার ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সহকারী ব্যবস্থাপক (প্রশাসনিক পদ), সহকারী ব্যবস্থাপক (অর্থবিষয়ক পদ) ও সহকারী ব্যবস্থাপক (চিকিৎসা) পদের লিখিত পরীক্ষা ২৬ আগস্ট শুক্রবার অনুষ্ঠিত হবে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের (আইবিএ) তত্ত্বাবধানে ওই দিন সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। এই তিন পদে মোট ১৯ হাজার ৯৯৯ জন পরীক্ষার্থী অংশ নেবেন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, সহকারী ব্যবস্থাপক (প্রশাসনিক পদ) পদের পরীক্ষা ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজ, মাতুয়াইল, ডেমরা; আহমেদ বাওয়ানী একাডেমী স্কুল অ্যান্ড কলেজ, আরমানিটোলা, বাবুবাজার; সেন্ট্রাল ওমেন্স কলেজ, ১৩/২ অভয় দাস লেন, টিকাটুলি; সিদ্ধেশ্বরী গার্লস হাইস্কুল, নিউ বেইলি রোড, রমনা; অগ্রণী স্কুল অ্যান্ড কলেজ, আজিমপুর গভ. কলোনি (উত্তর), আজিমপুর; গভর্নমেন্ট কলেজ অব অ্যাপ্লাইড হিউম্যান সায়েন্স, আজিমপুর ও উদয়ন উচ্চমাধ্যমিক বিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

সহকারী ব্যবস্থাপক (অর্থবিষয়ক পদ) পদের পরীক্ষা সিদ্ধেশ্বরী গার্লস কলেজ, নিউ বেইলি রোড, ঢাকা ও সহকারী ব্যবস্থাপক (চিকিৎসা) পদের পরীক্ষা উদয়ন উচ্চমাধ্যমিক বিদ্যালয়, ফুলার রোড, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য সংশ্লিষ্ট প্রার্থীদের অনুকূলে টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক এসএমএসের মাধ্যমে পাঠানো ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে এই ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোডের পর তা প্রিন্ট করে তা সংরক্ষণ করতে হবে। এই প্রবেশপত্র লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময় এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময়ে অবশ্যই প্রদর্শন করতে হবে।

লিখিত পরীক্ষার বিস্তারিত সূচি এই লিংকে জানা যাবে।

পেট্রোবাংলার তিন পদের লিখিত পরীক্ষার সূচি প্রকাশ

admin

Leave a Reply

Your email address will not be published.