নিয়োগ দেবে জাগরণী চক্র ফাউন্ডেশন, বেতন ৫৯ হাজার টাকা

নিয়োগ দেবে জাগরণী চক্র ফাউন্ডেশন, বেতন ৫৯ হাজার টাকা

বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে জোনাল ম্যানেজার পদে  নিয়োগ দেওয়া হবে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

জোনাল ম্যানেজার (সার্ভিস গ্রেড- ৭), মাইক্রোফাইন্যান্স।

শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীকে স্নাতকোত্তর  পাস হতে হবে। সকল পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগ/শ্রেণি থাকতে হবে। গ্রেড পদ্ধতির ক্ষেত্রে: ৪.০০ মাত্রার স্কেলে কমপক্ষে ২.০০ এবং ৫.০০ মাত্রার স্কেলে কমপক্ষে ২.৫০ মানের সিজিপিএ থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৫০ বছর। ঋণ কর্মসূচিতে  পাঁচ বছর এরিয়া ম্যানেজার/সমপদে (কমপক্ষে পাঁচটিট শাখা পরিচালনা করার অভিজ্ঞতা) দায়িত্বপালনসহ ঋণ কর্মসূচিতে কমপক্ষে  দশ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

কম্পিউটারের অফিস প্রোগ্রাম, ই-মেইল, ব্রাউজিং জানতে হবে এবং মোটরসাইকেল চালানোয় দক্ষ ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় কথা বলা ও লেখার দক্ষতা থাকতে হবে। সরকারী-বেসরকারী পর্যায়ে যোগাযোগে দক্ষতা থাকতে হবে। নেতৃত্ব দানের ক্ষমতা ও সাংগঠনিক দক্ষতা থাকতে হবে। কর্মকালীন শেষ প্রতিষ্ঠানে গ্রহণযোগ্যতা থাকতে হবে। অধীনস্ত কর্মকর্তা/কর্মী পরিচালনায় দক্ষতা থাকতে হবে। সংস্থার প্রতি আস্থাভাজন ও অনুগত হতে হবে।

কর্মস্থল

বাংলাদেশের যেকোনো স্থানে।

বেতন

মাসিক বেতন সর্বসাকূল্যে ৫৯,০৯৪ টাকা এছাড়া সংস্থার নিয়মানুযায়ী অন্যান্য সুবিধাদি। শিক্ষানবীশকাল  ছয় মাস। সন্তোষজনক শিক্ষানবিশকাল শেষে চাকরি নিয়মিতকরণ করা হবে। যোগদানের তারিখ হতে বাৎসরিক সন্তোষজনক কর্মমূল্যায়নের ভিত্তিতে পরবর্তী বেতন বৃদ্ধি বিবেচনা করা হবে।

কোম্পানির সুযোগ সুবিধাদি

সুযোগ সুবিধাসমূহ: বেতন ভাতা ছাড়াও সংস্থার নিয়মানুযায়ী বাৎসরিক ইনক্রিমেন্ট, উৎসবভাতা, সিপিএফ, গ্রাচুইটি, বৈশাখী ভাতা, ইনসেনটিভ বোনাস, অঞ্চলভেদে সিটি অ্যালাউন্স , লাঞ্চ ভাতা, মোবাইল বিল, টিএ ডিএ, অর্জিত ছুটি নগদায়ন ও শিক্ষাভাতাসহ অন্যান্য সুবিধা প্রাপ্য হবেন। এছাড়াও নির্ধারিত মেয়াদান্তে যোগ্যতা, দক্ষতা ও কর্ম মূল্যায়নের ভিত্তিতে উচ্চতর পদে পদোন্নতির সুযোগ রয়েছে।

আবেদনের প্রক্রিয়া

আপনার জীবনবৃত্তান্ত যেখানে পাঠাবেন job.jcf@gmail.com

আবেদনের সময়সীমা

২৬ ডিসেম্বর,২০২২।

সূত্র : বিডিজবস

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *