‘নি’ত’ম্ব বেশি বড়, ব’ক্ষযু’গ’ল বড় না’, নিজের শরীর নিয়ে বিষ্ফোরক নায়িকা

‘নি’ত’ম্ব বেশি বড়, ব’ক্ষযু’গ’ল বড় না’, নিজের শরীর নিয়ে বিষ্ফোরক নায়িকা

 

ইতিমধ্যেই বলিউডে নিজের পাকাপাকি জায়গা বানিয়ে ফেলেছেন ইলিয়ানা ডি ক্রুজ (ileana d’cruz)।মূলত দক্ষিণী ছবির চেনা মুখ হলেও এখন বলিউডেও তিনি একই রকম জনপ্রিয় হয়ে গিয়েছেন।বলিউডে তিনি প্রবেশ করেছেন বেশ কিছু দিন হয়ে গিয়েছে।

 

যে কটি ছবি তিনি করেছেন সবকটিই রীতিমতো সুপারহিট। তবে সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় ‘বডি শেমিং’ নিয়ে মুখ খুলেছেন ইলিয়ানা। নিজের শরী’রের গঠন নিয়ে চিরদিনই চিন্তিত ছিলেন অ’ভিনেত্রী। নিজের শরী’র তাঁর নিজেরই পছন্দ ছিল না। এমনটাই পো’স্টে জানিয়েছেন তিনি। তবে এখন নিজেকে ভালবাসতে শিখেছেন ইলিয়ানা। তাঁর এই পোস্ট যে বহু মানুষকে অনুপ্রেরণা যোগাবে তা বলাই বাহুল‍্য।

 

ইলিয়ানা লেখেন, ‘আমাকে কেমন দেখতে সেই নিয়ে আমি সবসময় চিন্তিত ছিলাম। আমা’র নি’ত’ম্ব বেশি চও’ড়া, থাই এর গঠন মো’টা, কোম’র বেশি সরু না, পেট সমান না, নি’ত’ম্ব বেশি বড়,ব’ক্ষযু’গল বড় না, হাত

 

বেশি থলথলে, নাক সোজা না, ঠোঁট সুন্দর না। আমি মনে করতাম, আমি যথেষ্ট লম্বা নই, যথেষ্ট সুন্দরী নই, যথেষ্ট বু’দ্ধিমতী নই।’ তিনি আরো লেখেন, ‘আমি বুঝতে পারিনি আমা’র পারফেক্ট হওয়ার দরকার নেই। খুঁত নিয়েই আমি সুন্দর। আলাদা, অন‍্যরকম। প্রত‍্যেকটা দাগ,

 

প্রত‍্যেকটা খুঁত আমাকে আমা’র মতো সুন্দর করে রেখেছে। তাই আমি জগতের সৌন্দর্যতার মাপকাঠির দিক থেকে নিজেকে বিচার করা বন্ধ করে দিয়েছি। অন‍্যদের মতো নিজেকেও গড়ে তোলার চেষ্টা বন্ধ করেছি।

 

আমি চিরদিন আলাদা ভাবে নজর পড়ার মতোই।’ প্রস’ঙ্গত, শেষবার ‘পাগলপন্তি’ ছবিতে দেখা গিয়েছিল ইলিয়ানাকে। তিনি ছাড়াও ছবিতে ছিলেন অনিল কাপুর, পুলকিত সম্রাট, কৃতি খারবান্দা, উর্বশী রাউতেলা, জন আব্রাহা’ম, আরশাদ ওয়ারসি ও সৌরভ শুক্লা। ছবির পরিচালনা করেছিলেন আনিস বাজমি। এরপর অ’ভিষেক বচ্চনের বিপরীতে ‘দ‍্য‍ বিগ বুল’ ছবিতে দেখা যাব’ে ইলিয়ানাকে।

 

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *