তথ্য অধিদপ্তরের বাছাই পরীক্ষার সময়সূচি প্রকাশ, প্রার্থী ১৬০৭

তথ্য অধিদপ্তরের বাছাই পরীক্ষার সময়সূচি প্রকাশ, প্রার্থী ১৬০৭

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন তথ্য অধিদপ্তরের ১০ম গ্রেডের সহকারী তথ্য অফিসার পদের বাছাই পরীক্ষার (এমসিকিউ) তারিখ, সময়সূচি, আসনবিন্যাস ও নির্দেশনা প্রকাশ করা হয়েছে।

সরকারি কর্ম কমিশনের (পিএসসি) বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সহকারী তথ্য অফিসারের ১০০ নম্বরের ১ ঘণ্টাব্যাপী এমসিকিউ পরীক্ষা আগামী ১ নভেম্বর বেলা সাড়ে তিনটা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত অনুষ্ঠিত হবে। রাজধানীর আগারগাঁওয়ে শেরেবাংলা নগর সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ে এ পরীক্ষা নেওয়া হবে। মোট পরীক্ষার্থীর সংখ্যা ১ হাজার ৬০৭ জন।

পরীক্ষায় মোট নম্বর ১০০। প্রতিটি শুদ্ধ উত্তরের জন্য ১ নম্বর। তবে ভুল উত্তর দিলে প্রতিটি ভুল উত্তরের জন্য ০.৫০ নম্বর কাটা যাবে। কোনো পরীক্ষার্থীর প্রবেশপত্র হারিয়ে গেলে বা নষ্ট হলে পিএসসির ওয়েবসাইট বা টেলিটকের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে।

পরীক্ষাকেন্দ্রে বইপুস্তক, ঘড়ি, মুঠোফোন, ক্যালকুলেটর, সব ধরনের ইলেকট্রনিক ডিভাইস, ব্যাংক/ ক্রেডিট কার্ড সদৃশ কোনো ডিভাইস, গয়না, ব্রেসলেট ও ব্যাগ আনা সম্পূর্ণ নিষিদ্ধ। নিষিদ্ধ সামগ্রীসহ কোনো পরীক্ষার্থী পরীক্ষার হলে প্রবেশ করতে পারবেন না।

পরীক্ষার হলে যদি এসব নিষিদ্ধ সামগ্রী পাওয়া যায়, তাহলে পরীক্ষার্থীর প্রার্থিতা বাতিল করা হবে। পরীক্ষার সময় পরীক্ষার্থীরা কানের ওপর কোনো আবরণ রাখতে পারবেন না, কান খোলা রাখতে হবে।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *