ঢাকা আহছানিয়া মিশনে চাকরি, বেতন ২৫ হাজার টাকা

ঢাকা আহছানিয়া মিশনে চাকরি, বেতন ২৫ হাজার টাকা

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা আহছানিয়া মিশন। প্রতিষ্ঠানটিতে ‘অ্যাসিস্ট্যান্ট অডিট অফিসার/ অডিট অফিসার’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম

অ্যাসিস্ট্যান্ট অডিট অফিসার/ অডিট অফিসার।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে এমকম/এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সিএ (সিসি) কোর্স সম্পন্ন হলে অগ্রাধিকার দেওয়া যাবে। প্রার্থীদের অ্যাসিস্ট্যান্ট অডিট অফিসার হিসেবে তিন বছর ও অডিট অফিসার হিসেবে পাঁচ বছর কাজের পূর্ব অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। ইন্টারপারসোনাল স্কিল থাকতে হবে। প্রার্থীর অনূর্ধ্ব ৪০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

কর্মস্থল

ঢাকা।

বেতন

বেতন ২৫,০০০-৩০,০০০/-টাকা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী যোগ্য প্রার্থীরা সিভি ইমেইল করতে পারবেন (hr.dam@ahsaniamission.org.bd ) এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ

২৯ সেপ্টেম্বর, ২০২২।

সূত্র : ঢাকা পোস্ট।

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা আহছানিয়া মিশন। প্রতিষ্ঠানটিতে ‘অ্যাসিস্ট্যান্ট অডিট অফিসার/ অডিট অফিসার’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদের নাম অ্যাসিস্ট্যান্ট অডিট অফিসার/ অডিট অফিসার। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে এমকম/এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সিএ (সিসি) কোর্স সম্পন্ন হলে অগ্রাধিকার দেওয়া যাবে। প্রার্থীদের অ্যাসিস্ট্যান্ট অডিট অফিসার হিসেবে তিন বছর ও অডিট অফিসার হিসেবে পাঁচ বছর কাজের পূর্ব অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। ইন্টারপারসোনাল স্কিল থাকতে হবে। প্রার্থীর অনূর্ধ্ব ৪০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। কর্মস্থল ঢাকা। বেতন বেতন ২৫,০০০-৩০,০০০/-টাকা। আবেদন প্রক্রিয়া আগ্রহী যোগ্য প্রার্থীরা সিভি ইমেইল করতে পারবেন (hr.dam@ahsaniamission.org.bd ) এই ঠিকানায়। আবেদনের শেষ তারিখ ২৯ সেপ্টেম্বর, ২০২২। সূত্র : ঢাকা পোস্ট।

admin

Leave a Reply

Your email address will not be published.