ঢাকায় আকিজ গ্রুপে চাকরির সুযোগ

ঢাকায় আকিজ গ্রুপে চাকরির সুযোগ

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আকিজ গ্রুপের অঙ্গপ্রতিষ্টান আকিজ ভেঞ্চার লিমিটেড। প্রতিষ্ঠানটিতে ‘সিনিয়র এক্সিকিউটিভ’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম

সিনিয়র এক্সিকিউটিভ, অপারেশন এক্সেলেন্স।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিং বা ফাইন্যান্স বিষয়ে এমবিএ পাস প্রাথীরা আবেদন করতে পারবেন। তবে অপারেশন ম্যানেজমেন্ট সংক্রান্ত বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীদের তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বিশেষ করে ফাইন্যান্স, অ্যাকাউন্টিং, ফাইন্যান্সিয়াল অ্যানালাইসিস, ফাইন্যান্সিয়াল প্লানিং, ফাইন্যান্সিয়াল রিপোর্টিংয়ে সিদ্ধহস্ত থাকতে হবে। বিশ্লেষণ করার সক্ষমতা থাকতে হবে। ডাটা অ্যানালাইসি থাকতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট, ওয়ান নোট, রিপোর্ট রাইটিং সংক্রান্ত কাজে দক্ষতা থাকতে হবে। ২৬ থেকে অনূর্ধ্ব-৩২ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

কর্মস্থল

ঢাকা।

বেতন

আলোচনা সাপেক্ষে। কোম্পানির নীতিমালা অনুসারে টিএ/ মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, সাপ্তাহিক দুই দিন ছুটি, দুপুরের খাবার, বার্ষিক ইনক্রিমেন্ট ও উৎসব ভাতা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া

প্রার্থীরা বিডিজবস অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ

২৩ সেপ্টেম্বর, ২০২২।

সূত্র : বিডিজবস।

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আকিজ গ্রুপের অঙ্গপ্রতিষ্টান আকিজ ভেঞ্চার লিমিটেড। প্রতিষ্ঠানটিতে ‘সিনিয়র এক্সিকিউটিভ’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদের নাম সিনিয়র এক্সিকিউটিভ, অপারেশন এক্সেলেন্স। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিং বা ফাইন্যান্স বিষয়ে এমবিএ পাস প্রাথীরা আবেদন করতে পারবেন। তবে অপারেশন ম্যানেজমেন্ট সংক্রান্ত বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীদের তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বিশেষ করে ফাইন্যান্স, অ্যাকাউন্টিং, ফাইন্যান্সিয়াল অ্যানালাইসিস, ফাইন্যান্সিয়াল প্লানিং, ফাইন্যান্সিয়াল রিপোর্টিংয়ে সিদ্ধহস্ত থাকতে হবে। বিশ্লেষণ করার সক্ষমতা থাকতে হবে। ডাটা অ্যানালাইসি থাকতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট, ওয়ান নোট, রিপোর্ট রাইটিং সংক্রান্ত কাজে দক্ষতা থাকতে হবে। ২৬ থেকে অনূর্ধ্ব-৩২ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। কর্মস্থল ঢাকা। বেতন আলোচনা সাপেক্ষে। কোম্পানির নীতিমালা অনুসারে টিএ/ মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, সাপ্তাহিক দুই দিন ছুটি, দুপুরের খাবার, বার্ষিক ইনক্রিমেন্ট ও উৎসব ভাতা প্রদান করা হবে। আবেদন প্রক্রিয়া প্রার্থীরা বিডিজবস অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ২৩ সেপ্টেম্বর, ২০২২। সূত্র : বিডিজবস।

admin

Leave a Reply

Your email address will not be published.