ঢাকায় নিয়োগ দেবে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র

ঢাকায় নিয়োগ দেবে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র । প্রতিষ্ঠানটিতে সেলস ম্যান  পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম

সেলস ম্যান।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

প্রার্থীকে  ডিপ্লোমা ইন মেডিক্যাল টেকনোলজি পাস হতে হবে। যেকোনো স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে এইচএসসি/স্নাতক পাস (ফার্মেসী কাউন্সিল পরিচালিত ফার্মেসী সার্টিফিকেট কোর্স সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে)।

কর্মস্থল

ঢাকা।

বেতন

আলোচনা সাপেক্ষ।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের A4 সাইজের সাদা কাগজে স্বহস্তে লিখিত আবেদনপত্র ও জীবনবৃত্তান্ত (আপনাকে চিনবেন এমন দুই জন বিশিষ্ট ব্যক্তির ঠিকানা ও মোবাইল নম্বর ইত্যাদি উল্লেখ পূর্বক), সদ্য তোলা পাসপোর্ট সাইজের  তিন কপি স্পষ্ট রঙিন ছবি (ল্যাব প্রিন্ট), সকল শিক্ষাগত যোগ্যতার সনদ, প্রযোজ্য ক্ষেত্রে অভিজ্ঞতার সনদ/ছাড়পত্র, স্থায়ী ঠিকানার স্বপক্ষে নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি সংযুক্ত সহ আগামী ২৫/১২/২০২২ খ্রিষ্টাব্দ তারিখের মধ্যে “নির্বাহী পরিচালক, পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র, প্রধান কার্যালয়, বাড়ী নং ৫৪৮, রোড নং ১০, বায়তুল আমান হাউজিং সোসাইটি, আদাবর, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ এই ঠিকানায় সরাসরি বা ডাকযোগের মাধ্যমে পৌঁছাতে হবে।

সতর্কতাঃ

পদক্ষেপ এর চাকুরিতে নিয়োগের ক্ষেত্রে নিয়োগ পরীক্ষার ফি ও নিয়োগ চূড়ান্ত হবার পর নির্ধারিত স্টাফ সেভিংস ডিপোজিট ব্যতিত আর কোনো ধরনের অর্থ নেওয়া হয় না। তাই কোথাও অন্য যে কোনো ধরনের আর্থিক লেনদেন না করার জন্য সবাইকে অনুরোধ করা হলো। যেকোনো আবেদনপত্র গ্রহণ/বাতিল এবং নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাবলী সংযোজন/শিথিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। নিয়োগ বিজ্ঞপ্তিটি www.padakhep.org এই ঠিকানাতেও পাওয়া যাবে।

আবেদনের শেষ তারিখ

২৫ ডিসেম্বর, ২০২২।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *