জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করা হয়েছে। জাগরণী চক্র ফাউন্ডেশনে বিভিন্ন আকর্ষণীয় পোষ্ট পজিশন দেওয়া হয়। এই সকল পদের জন্য কিছু অভিজ্ঞতার দরকার। জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ দেখে আপনার পছন্দের পদে আবেদন করুন। এই ফাউন্ডেশনটি অনেক বছরধরে সুনামের সাথে বাংলাদেশে কর্যক্রম পরিচালনা করে আসছে। আপনি আজেই আবেদন করুন জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ দেখে।

জাগরণী চক্র ফাউন্ডেশন সংক্ষেপে জে সি এফ। এটি বাংলাদেশের দক্ষিণ ও পশ্চিম অঞ্চল এর একটি জাতীয় সামাজিক কল্যাণ প্রতিষ্ঠান। ১৯৭৬ সালে এটি প্রতিষ্ঠিত হয়। বছরের পর বছর ধরে জাগরণী চক্র ফাউন্ডেশন সামাজিক এবং অর্থনৈতিক উন্নয়নের উপর মনোযোগ নিবদ্ধ করে। কমিউনিটি অনগ্রসর এবং অসহায় মানুষের চাহিদা মোকাবেলা করতে প্রতিশ্রুতিবদ্ধ হয়।

নির্বাহী পরিচালক, জাগরণী চক্র ফাউন্ডেশন বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্রের সাথে প্রার্থীর সদ্য তােলা পাসপাের্ট সাইজের রঙিন ছবিসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে মােবাইল নম্বর এবং খামের উপরে পদের নাম উল্লেখ করতে হবে। আবেদনের শেষ তারিখঃ ১৩ ফেব্রুয়ারি ২০২৩। ইতােপূর্বে সংস্থা হতে অব্যাহতি প্রাপ্ত হয়েছেন, নারী ও শিশু নির্যাতন, যৌন শােষণ এবং যৌন হয়রানি ও যৌন নির্যাতনের অভিযােগে অভিযুক্ত প্রার্থীদের আবেদন করার প্রয়ােজন নাই। আবেদন পাঠাননার ঠিকানা: জাগরণী চক্র ফাউন্ডেশন, ৪৬ মুজিব সড়ক, যশাের- ৭৪০০। জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নিচে দেখে আবেদন করুন।

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ ২০২৩

  • সময়সীমাঃ ২১ জানুয়ারি ২০২৩
  • পদ সংখ্যাঃ বিজ্ঞপ্তি দেখুন
  • আবেদন করুন বিজ্ঞপ্তি দেখে

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩  

অফিসিয়াল ওয়েবসাইট

Jagorani Chakra Foundation Job Circular 2023


জাগরণী চক্র ফাউন্ডেশন চাকরির সার্কুলার ২০২৩

জাতীয় পর্যায়ের বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন’য় কমিউনিটি স্কুল প্রােগ্রামের বনফুল প্রাথমিক বিদ্যালয় ও প্রতিবন্ধী পুনর্বাসন প্রকল্প, যশােরে নিন্মলিখিত পদে নিয়ােগের জন্য বাংলাদেশী উপযুক্ত প্রার্থীর নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

১। হিসাবরক্ষক (বনফুল প্রাথমিক বিদ্যালয়) : ১ জন। মাসিক বেতন সর্বসাকুল্যে ৮,০০০/- টাকা। | এছাড়া প্রকল্পের বাজেট বরাদ্দ অনুযায়ী অন্যান্য সুবিধাদি। ন্যূনতম বাণিজ্যে স্নাতক/সমমান পাশ। সংশিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যােগ্যতা শিথিলযােগ্য। নারী প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা হচ্ছে। বয়স: অনূর্ধ্ব ৩৫ বছর।

২। থেরাপি সহকারী (নারী) (প্রতিবন্ধী পুনর্বাসন প্রকল্প): ১ জন। মাসিক বেতন সর্বসাকুল্যে ১০,০০০/- টাকা। এছাড়া প্রকল্পের বাজেট বরাদ্দ অনুযায়ী অন্যান্য সুবিধাদি। ন্যূনতম এইচএসসি/সমমান পাশ। সংশিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার। প্রতিদিন সকাল ৯ ঘটিকা হতে বিকাল ৫ ঘটিকা পর্যন্ত ফিজিওথেরাপি সেন্টারে থেরাপি প্রদান করতে হবে। প্রয়ােজনে ফিল্ডে এবং ডাক্তারের সাথে যােগাযােগ করতে হবে। বয়স: অনূর্ধ্ব ৪০ বছর।

লক্ষ্য ও উদ্দেশ্য

টেকসই কৃষি উৎপাদন এবং বাজার চেইন উন্নয়ন প্রচার মাধ্যমে প্রাণবন্ত জীবিকা উন্নয়নশীল। ও একটি ফোকাস সঙ্গে দক্ষিণ ও পশ্চিম বাংলাদেশের খাদ্য এবং ক্ষুদ্র কৃষকদের পুষ্টি নিরাপত্তা। ভূমিহীন শ্রমিক উন্নত প্রধান উপাদান ক্রিয়াকলাপ উপ-সেক্টর প্রযোজক গ্রুপ গঠন সমস্যা সনাক্ত। বার্ষিক অ্যাকশন প্ল্যান উন্নয়ন কৃষক নির্বাচন লিড Piloting উদ্ভিদ সনাক্তকরণ।

কমিউনিটি স্কুল কর্মসূচী

শিশুদের জন্য মানসম্মত শিক্ষা নিশ্চিত। ক্রিয়াকলাপ, কন্ডাক্ট ক্লাস নিয়মিত। ধীর গতির শিক্ষার্থী ব্যবস্থা বিশেষ প্রশিক্ষণ করা। সরকার পাঠ্যক্রম এবং NCTB হয় বই অনুসরণ। কো-পাঠক্রম সংক্রান্ত কার্যক্রম। শিক্ষক প্রশিক্ষণ দেওয়া। মাতাপিতা মিটং।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *