ওয়ার্ল্ড ভিশনে চাকরির সুযোগ, ন্যূনতম বেতন ৬০ হাজার টাকা

ওয়ার্ল্ড ভিশনে চাকরির সুযোগ, ন্যূনতম বেতন ৬০ হাজার টাকা

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ। প্রতিষ্ঠানটিতে ‘মনিটরিং অ্যান্ড ইভালুয়েশন স্পেশালিস্ট’ পদে নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। পদের নাম মনিটরিং অ্যান্ড ইভালুয়েশন স্পেশালিস্ট। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যান ও সামাজিক বিজ্ঞান বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

একই সঙ্গে যেকোনো বিষয়ে মাস্টার্স পাস করতে হবে। ডাটা অ্যাপ্লিকেশন সফটওয়্যার, প্রজেক্ট ইমপ্লিমেন্টেশন, রিপোর্ট রাইটিং, মোটরসাইকেল চালনায় দক্ষতা থাকতে হবে। বৈধ লাইসেন্স থাকতে হবে। পদ সংশ্লিষ্ট কাজে কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। প্রার্থীর বয়স কমপক্ষে ২৮ বছর হতে হবে। কর্মস্থল খুলনা ও সাতক্ষীরা। বেতন ৬০,০০০-৭০,০০০ টাকা। এ ছাড়া টিএ, মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, সাপ্তাহিক দুদিন ছুটি ও গ্রাচুইটি প্রদান করা হবে।

বার্ষিক উৎসব ভাতা তো রয়েছেই। আবেদন প্রক্রিয়া আগ্রহী যোগ্য প্রার্থীরা বিডিজবস অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ৫ নভেম্বর, ২০২২। সূত্র : বিডিজবস

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *