ওয়ালটন পিএলসিতে ‘ম্যানেজার’ পদে চাকরি

ওয়ালটন পিএলসিতে ‘ম্যানেজার’ পদে চাকরি

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : আপনি কি ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসিতে চাকরি খুঁজছেন? সম্প্রতি  কর্তৃক সর্বশেষ প্রকাশিত হয়েছে, চাকরিপ্রত্যাশীদের জন্য উত্তেজনাপূর্ণ চাকরির খবর । ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পূর্ণ চাকরির বিবরণ, বেতনের তথ্য, আবেদন যোগ্যতা এবং অন্যান্য বিশদ বিবরণ রয়েছে যা আপনাকে এই পদে আবেদন করতে একটি জ্ঞাত সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। এছাড়াও, আপনি সম্পূর্ণ Walton Hi-Tech Industries PLC Job  Circular 2023 মনযোগ দিয়ে দেখুন এতে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ বিজ্ঞপ্তিতে আরও সুবিধাজনক করে অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নামওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি
বিভাগের নামকস্ট ইনোভেশন অ্যান্ড প্ল্যানিং
পদের নামম্যানেজার
পদের সংখ্যা: ০১ জন ।

শিক্ষা যোগ্যতা: বিএসসি। ( মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয় )।
অভিজ্ঞতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে ২০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে ।
দক্ষতা: কৌশলগত সিদ্ধান্ত গ্রহণের অভিজ্ঞতা। কম্প্রেসার এবং রেফ্রিজারেটরের ব্যাপক অভিজ্ঞতা থাকতে হবে। ব্যবসা এবং প্রকল্প পরিচালনায় ব্যাপকভাবে অভিজ্ঞ। প্রযুক্তিগত উন্নয়ন এবং অ্যাপ্লিকেশন অভিজ্ঞতা। ভালো মাইক্রোসফট অফিস দক্ষতা।

প্রার্থীর ধরনপুরুষ ।
প্রার্থীর বয়স: ৩৫ বছর ।
চাকরির ধরন: ফুল-টাইম
কর্মস্থল: গাজীপুর (কালিয়াকৈর) ।

বেতন: আলোচনা সাপেক্ষে ।
সুযোগ-সুবিধা: কোম্পানীর নির্ধারিত অন্যান্য সুযোগ-সুবিধা রয়েছে।

Apply Online : আপনি যদি ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তিতে নিজেকে যোগ্য মনে করেন তবে, শেষ সময়ের জন্য অপেক্ষা না করে এই লিংকে প্রবেশ করে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Application বাটন চেপে আবেদনের সময়সীমা শেষ হওয়ার আগেই সঠিক নিয়মে আবেদন করার পরামর্শ দেয়া হলো । কোম্পানির ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে এখানে ক্লিক করুন ।

আবেদন করুন

আবেদনের সময়সীমা: ২০ জানুয়ারি ২০২৩ তারিখ ।

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *