একাধিক পদে নিয়োগ দেবে বাংলাদেশ ক্যাবল শিল্প

একাধিক পদে নিয়োগ দেবে বাংলাদেশ ক্যাবল শিল্প

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেড। সাতটি ভিন্ন পদে মোট ১৩ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে সহজেই আবেদন করতে পারবেন।

নবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেড। সাতটি ভিন্ন পদে মোট ১৩ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে সহজেই আবেদন করতে পারবেন।

পদের নাম

সহকারী ব্যবস্থাপক, ক্রয় কর্মকর্তা, উপসহকারী প্রকৌশলী, মার্কেটিং সহকারী, মেশিন অপারেটর, গাড়িচালক ও সাহায্যকারী।

পদসংখ্যা

মোট ১৩ জন

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

বিজ্ঞপ্তিতে বর্ণিত পদ অনুসারে যোগ্যতা পূরণ সাপেক্ষে প্রার্থীরা বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। পদ ভেদে প্রার্থীর কয়েক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদ ভেদে ১৮ থেকে অনূর্ধ্ব ৩৫ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন

জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম পূরণ করে নিম্নোক্ত ঠিকানায় আবেদন করতে হবে। বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেডের ওয়েবসাইট থেকে নির্ধারিত আবেদন ফরম ডাউনলোড করতে হবে। প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা/ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক/ প্রথম শ্রেণির কর্মকর্তা কর্তৃক সত্যায়িত শিক্ষাগত যোগ্যতার সব সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/ জন্মনিবন্ধন সনদ, অভিজ্ঞতা সনদপত্র, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/ সিটি করপোরেশন বা পৌরসভার মেয়র/ ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র এবং সদ্য তোলা পাসপোর্ট সাইজের তিন কপি রঙিন ছবি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করে রেজিস্টার্ড ডাকযোগে/ জিইপি/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে হবে। আবেদনপত্রের খামের ওপর পদের নাম, নিজ জেলা ও মুঠোফোন নম্বর উল্লেখ করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেড, শিরোমনি শিল্প এলাকা, পোস্ট : সোনালী জুট মিলস, খুলনা-৯২০৬।

আবেদনের শেষ তারিখ

১৪ সেপ্টেম্বর ২০২২।

সূত্র : প্রতিষ্ঠান ওয়েবসাইট।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

admin

Leave a Reply

Your email address will not be published.