আট ব্যাংকের অফিসার পদের লিখিত পরীক্ষার সূচি প্রকাশ

আট ব্যাংকের অফিসার পদের লিখিত পরীক্ষার সূচি প্রকাশ

ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ভুক্ত আট ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানের ২০১৯ সালভিত্তিক অফিসার-সাধারণ (দশম গ্রেড)-এর ২ হাজার ৪৭৮টি শূন্য পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ সময়সূচি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, অফিসার-সাধারণ (দশম গ্রেড)-এর ২ হাজার ৪৭৮টি শূন্য পদে নিয়োগের জন্য গত ১ জানুয়ারি এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে লিখিত পরীক্ষার জন্য উত্তীর্ণ হয়েছেন ২১ হাজার ৭৭৫ জন। এই উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা ১৯ আগস্ট (শুক্রবার) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। ঢাকা সিটি করপোরেশনের মধ্যে অবস্থিত নয়টি শিক্ষাপ্রতিষ্ঠান কেন্দ্রে এ পরীক্ষা নেওয়া হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, লিখিত পরীক্ষার জন্য পৃথক কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। এমসিকিউ পরীক্ষার প্রবেশপত্র লিখিত পরীক্ষার প্রবেশপত্র হিসেবে গণ্য হবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না।

সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধভাবে কেন্দ্রের অভ্যন্তরে প্রবেশ এবং চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে পরীক্ষার্থীকে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে। পরীক্ষা শুরুর পর কোনো প্রার্থী পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে পারবেন না।

প্রবেশপত্র ছাড়া কোনো ধরনের কাগজ, বই, মানিব্যাগ, মুঠোফোন, ক্যালকুলেটর, ইলেকট্রনিক কার্ড (স্মার্ট কার্ড, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড বা অনুরূপ অন্য কোনো কার্ড), স্মার্ট ওয়াচ বা অন্য কোনো ইলেকট্রনিক ডিভাইস নিয়ে পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করা যাবে না। পরীক্ষা চলাকালীন এসব পাওয়া গেলে কিংবা অসদুপায় অবলম্বনের কোনো চেষ্টা করলে পরীক্ষা বাতিল করা হবে। প্রবেশপত্রে কিছু লেখা যাবে না।

admin

Leave a Reply

Your email address will not be published.