অষ্টম শ্রেণি পাসে নিয়োগ দেবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন

অষ্টম শ্রেণি পাসে নিয়োগ দেবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন। ‘গাড়ী চালক’ পদে মোট ৬১ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে সহজে আবেদন করতে পারবেন।

পদের নাম

গাড়ী চালক (ভারী)।

পদসংখ্যা

মোট ৬১ জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। বৈধ লাইসেন্সসহ ভারী যানবাহন চালানোর বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন 

৯,৩০০-২২,৪৯০ (গ্রেড-১৬)।

আবেদন প্রক্রিয়া

আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জাতীয়তা, ধর্ম, জন্মতারিখ, বয়স, নিজ জেলার নাম, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে) উল্লেখ করতে হবে। আবেদনপত্রের সঙ্গে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভা বা সিটি করপোরেশনের মেয়র/কাউন্সিলর প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্র বা জন্মনিবন্ধন সনদপত্রের সত্যায়িত ফটোকপি; শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা (যদি থাকে) সনদপত্রের সত্যায়িত ফটোকপি; সদ্য তোলা তিন কপি পাসপোর্ট আকারের রঙিন ছবি প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। প্রার্থীর নিজ ঠিকানা উল্লেখ করে সরকার নির্ধারিত ডাকটিকিটসহ ৯ ইঞ্চি বাই ৪ ইঞ্চি সাইজের ফেরত খাম সংযুক্ত করতে হবে।

ডাকযোগে আবেদনপত্র পাঠানোর ঠিকানা: সচিব, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন, নগর ভবন, ঢাকা।

আবেদনের শেষ তারিখ

১৫ সেপ্টেম্বর ২০২২।।

সূত্র : প্রতিষ্ঠান ওয়েবসাইট।

admin

Leave a Reply

Your email address will not be published.